দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

রংপুর জেলায় নব যোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রবিউল ফয়সাল তারাগঞ্জ উপজেলা কর্মরত সকল দপ্তরের সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্র সমন্বয়ক, সাংবাদিক ও সুধী জনের সাথে মতবিনিময় করেন।

আজ সোমবার (৩০ সেপ্টেম্বার) দুপুর ৩টায় উপজেলা প্রশাসন হলরুমে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সভাপত্বি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুবেল রানা।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, তারাগঞ্জ উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা মোঃ জিন্নাতুল ইসলাম, তারাগঞ্জ থানা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু বক্কর সিদ্দিক, তারাগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছা. রেহেনা ইয়াসমিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছা. আঞ্জুমান আরা, বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি) এর উপজেলা শাখার আহবায়ক এড. মাকদুম আলম, সদস্য সচিব মেহেদী হাসান শিপু, জেলা বিএনপির সদস্য মো. মতিয়ার রহমান, বাংলাদেশ জামায়াতে ইসলামি তারাগঞ্জ উপজেলার আমির মাও. মো. আলমগীর হোসেন, সা. সম্পাদক আব্দুল কুদ্দুস আজহার, সয়ার ইউনিয়নের সভাপতি কাজী শামসুল হুদা, ইসলামী আন্দোলনের উপজেলা আমির মাওলানা আশরাফ আলী , বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের উপজেলা সমন্বয়ক আল আমিন প্রমূখ।

মতবিনিময় সভায় তারাগঞ্জ উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সরাসরি অংশগ্রহণের মাধ্যমে তারাগঞ্জ উপজেলার প্রশাসনিক ও আইন শৃঙ্খলা সেবার মান, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার লাজুক পরিস্থিতি থেকে উন্নতি, কৃষি, শিল্প, শিক্ষা ও সংস্কৃতি, পরিবেশ ভারসাম্য রক্ষা, বাজার ব্যবস্থাপনা, সড়ক উন্নয়নে প্রয়োজনীয় ব্যাবস্থা, মাদক ও অনলাইন জুয়া সহ উপজেলার সার্বিক সমস্যা ও সমাধানের পর্যালোচনা ভিত্তিক মতবিনিময় সম্পন্ন হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ রবিউল ফয়সাল উপজেলার সার্বিক বিষয়ে পৃথক পৃথক পর্যালোচনা ও পরামর্শে, তারাগঞ্জ উপজেলার কৃষি খাত উন্নতকরনে তামাক চাষ রোধ ও অন্যান্য ফসল চাষাবাদে উৎসাহীতকরন, মাদক ও দুর্নীতি রোধে জিরো টলারেন্স অবস্থান, উপজেলার বড় রাজস্ব আয়ের উৎস “তারাগঞ্জ হাট” এর পরিবেশগত উন্নয়নে বর্জ্য ও ময়লা অপসরনের বিকল্প ব্যাবস্থা গ্রহণ, রাস্তার ধারে অবৈধ দখলদারিত্ব রোধে স্থানীয়দের সহযোগীতা কামনা করেন।

এছাড়াও তিনি শিক্ষা ব্যাবস্থার মান উন্নয়নে করণীয় পদক্ষেপ, মাদক নিয়ন্ত্রনে সুইপার কলোনীতে প্রশাসনিক নজর বৃদ্ধি, উপজেলার “হাত খোপা বিল” সংক্রান্ত আইনী জটিলতা কারনে মৎস্য খাতে রাজস্ব ফাঁকি সহ উপজেলার আলোচিত এবং একাধিকবার দন্ডিত টায়ার পুড়িয়ে বিটুমিন উৎপাদন কারখানাটি জনস্বার্থে তদন্ত সাপেক্ষে বন্ধ কারার প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন বলে সকলকে আশ্বস্ত করেন। এসময় বিভিন্ন ইলেক্ট্রিক, প্রিণ্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version