তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়ন জামায়াতের উদ্যোগে আয়োজিত সীরাত মাহফিলে বক্তারা বলেছেন, মহান আল্লাহ বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)-কে বিশ্ববাসীর জন্য রহমতস্বরূপ পাঠিয়েছেন।

মুহাম্মদ (সা.) মানব জাতির জন্য এক অনুকরণীয় আদর্শ। পার্থিব জীবনে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর সুমহান জীবনাদর্শ অনুকরণ-অনুসরণের মাঝে মুসলমানদের অফুরন্ত কল্যাণ, সফলতা ও শান্তি নিহিত রয়েছে। নবীজি দুনিয়ায় ও আখিরাতে মুক্তির জন্য তিনি যে পথ প্রদর্শন করে গেছেন, তা অনুসরণের মাধ্যমেই মানবজাতির মুক্তি সম্ভব।

শুক্রবার(২৭শে সেপ্টেম্বর) বিকেলে সায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সীরাত মাহফিলের আয়োজন করা হয়। এতে মনোমুগ্ধকর ইসলামী সংগীত পরিবেশন করা হয়। মাহফিলে লক্ষ্যণীয় মাত্রায় ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয়।

মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন মাওলানা আমিনুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে ছিলেন ঝিংগাবাড়ি ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান। এতে সভাপতিত্ব করেন উত্তর শাহবাজপুর ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা বদরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা জামায়াতের আমীর ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলাম, উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল্লাহ আল মাহফুজ সুমন ও কর্মদা ইউপি পরিষদ সদস্য অধ্যক্ষ আব্দুল মুহাইমিন।

এসময় উপস্থিত ছিলেন, উত্তর শাহবাজপুর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি কাওছার হামিদ সুন্নাহ, সহ-সভাপতি আব্দুল মালিক ও সাইফুল ইসলাম, ইউনিয়ন যুব বিভাগের সভাপতি আনোয়ার হোসেন ও সেক্রেটারি আহমদ হোসাইন মোল্লা, ইউনিয়ন শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ইমদাদুর রহমান, বড়লেখা ইসলামী ছাত্রশিবির উত্তর থানা শাখার সভাপতি জাবেদ আহমদ, জামায়াত নেতা রাসেল আহমদ, হাফিজ সাইদুল মাহবুব, হাফিজ মিজান আহমদ, ছাত্রশিবির উত্তর শাহবাজপুর ইউনিয়ন সভাপতি, আতিকুর রহমান ও সেক্রেটারি মুনাওয়ার হোসাইন, শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালক আব্দুল আজাদ সাজু প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version