স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোরের অভয়নগরে নিখোঁজ সবিতা রানী দে (৪৮) নামের এক নারীর মরদেহ উদ্ধার করছে থানা পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় ভাটপাড়া গ্রামের প্রতিবেশীর সেপটিক ট্যাঙ্ক থেকে এ লাশ উদ্ধার করা হয়। মৃত সবিতা রানী দে ওই গ্রামের মিলন কুমার দের স্ত্রী।

এলাকাবাসি ও পুলিশ জানায়, সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে মৃত সবিতা রানী গরুর খাবার সংগ্রহ করতে বাড়ির পাশের বাঁশ বাগানে যায়। এর পর থেকে সে নিখোঁজ ছিলো।

বিষয়টি দুপুরে স্থানীয় ভাটপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে জানালে পুলিশ মিলন কুমার দের বাড়িতে যায়। এসময় পুলিশ ও এলাকাবাসী সন্দেহ জনক এলাকায় খোঁজ করতে থাকে।

এক পর্যয়ে প্রতিবেশি নিয়ামুলের পোল্ট্রি ফার্মের পাশে বেশ কিছু আলামত দেখে পুলিশের সন্দেহ হয়। সেই সূত্র ধারে আশপাশে সবিতা রানীকে খোঁজ করতে থাকে এক পর্যায় প্রতিবেশী ইউনুস হোসেনের বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর
থেকে সবিতা রানীর মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় বাঘুটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৈয়বুর রহমান জানান, এখানে শেয়ালের উপদ্রব আছে। ইউনুস হোসেন নামের এক প্লোট্রি ফার্মের মালিক তার ফার্মে শেয়াল মারার জন্য বৈদ্যুতিক তার দিয়ে ফাঁদ পাতে। ওই ফাঁদে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সবিতা রানীর মৃত্যু হয়েছে। যা আমি আগেই সন্দেহ করে ছিলাম।

পরে মরদেহ গুম করতে সেপটিক ট্যাংকের ভেতর ফেলা হয়।অভয়নগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সুভ্রপ্রকাশ দাস বলেন, আমি খবর পেয়ে ঘটনা স্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি। সেখানে আমাদের ভাটপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ রয়েছে আমি ঘটনা স্থলে পৌঁছে বিস্তারিত জানাতে পারবো।

Share.
Leave A Reply

Exit mobile version