( নোয়াখালী প্রতিনিধি)

নোয়াখালীর কবির হাট উপজেলায়  সরকারি নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে এলপি গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে হাসান হোসেন ভেনচার  প্রতিষ্ঠান কে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার সকালে  ১১ঘটিকার সময় কবির হাট উপজেলার ভূইয়ার হাট বাজারে হাসান হোসেন ভেনচার কর্মীরা এক হাজার ৪২০ টাকার গ্যাস সিলিন্ডার এক হাজার ৬০০টাকায় বিক্রি করায়।বাজারের ব্যবসায়ী  শাহাব উদ্দিন নামের এক ব্যক্তি  তাদের আটক করে, উপজেলা প্রশাসনকে বিষয়টি অবহিত করলে তাৎক্ষণিক সহকারী কমিশনার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ,এলপি গ্যাসের ডিলার কে ৩০ হাজার টাকা  জরিমানা করা হয়।জরিমানাকৃত অর্থ তাৎক্ষণিকভাবে আদায় করা হয়।

জানা যায় হাসান হোসেন ভেনচার প্রতিষ্ঠানের মালিক এলপি গ্যাসের ডিলার কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী ইব্রাহিম সাহেব কবিরহাট উপজেলার সবচেয়ে বড় ডিলার তিনি। কবিরহাট উপজেলায় বন্যায় ভয়াবহ  রূপ ধারণ করলে অতিরিক্ত দামে বিক্রি করা হয় এলপি গ্যাস সিলিন্ডার এমন ও অভিযোগ রয়েছে হাসান হোসেন  ভেনচার প্রতিষ্ঠানটির বিরুদ্ধে।

এই বিষয় সহকারী কমিশনার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা বলেন, হাসান  হোসেন ভেনচার প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানাকৃত অর্থ আদায় করা হয়েছে। এবং তারা মুচলেকা  দিয়ে বলছেন সরকারি নির্ধারিত দামের চেয়ে অতিরিক্ত দামে বিক্রি করবেন না বলে জানান।

Share.
Leave A Reply

Exit mobile version