তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

বাংলাদেশের চলমান সময়ের অন্যতম স্বনামধন্য বেসরকারী টেলিভিশন প্রতিষ্ঠান ‘নাগরিক টিভি’তে জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মৌলভীবাজার জেলার প্রথম নারী সাংবাদিক,মৌলভীবাজার প্রেসক্লাবের (২০২০-২২) কমিটির নির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এ.এস.কাঁকন।

এ.এস.কাঁকন দীর্ঘদিন ধরে এ জেলায় সুনাম, সততা, যোগত্য ও দক্ষতার সাথে সংবাদকর্মী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত ২৭ মে থেকে নাগরিক টিভিতে তিনি তার কাজের শুভারম্ভ করেন। এর পাশাপাশি তিনি দৈনিক ভোরের পাতা,দ্যা পিপলস টাইমমের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন এবং এরআগে তিনি চ্যানেল ওয়ান,চ্যানেল এস,গাজী টিভি সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে সুদক্ষতা ও সততার সহিত কাজ করেছেন।

পেশাগত কাজে অতীতের মতো তিনি মৌলভীবাজার তথা চা নগরী শ্রীমঙ্গলের সকল গণমাধ্যম কর্মী সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন এবং জেলার গুরুত্বপূর্ণ ঘটনা সংক্রান্ত বিষয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।

উল্লেখ্য যে,২০১৮ সালের মার্চ মাসে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে নাগরিক টিভি,দীর্ঘদিন জেলা প্রতিনিধির পদটি শূন্য থাকায় যাচাই-বাছাই শেষে সাংবাদিক ‘এ.এস.কাঁকন’কে মৌলভীবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ প্রদান করেন নাগরিক টিভির উপ-ব্যবস্থাপক,মানবসম্পদ ও প্রশাসন বিভাগের সুনন্দ চক্রবর্তী।

Share.
Leave A Reply

Exit mobile version