দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

নেত্রকোনার দুর্গাপুরে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোশারফ হোসেন (৩৪) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এই সময় তার কাছ থেকে মাদক বিক্রির প্রায় ৪০ হাজার টাকা জব্দ করা হয়। সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে সেনাবাহিনী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সমন্বয়ে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গোদারিয়া কোনাপাড়া গ্রামে এই যৌথ অভিযান পরিচালিত হয়। পরে দুপুরে দুর্গাপুর থানায় মামলা দায়ের মাধ্যমে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃত মোশারফ হোসেন উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গোদারিয়া কোনাপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে। সে মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে গোদারিয়া কোনাপাড়া গ্রামে মোশারফ হোসেনের বসত ঘরে অভিযান চালিয়ে ১ হাজার পিছ ইয়াবা উদ্ধারসহ তাকে আটক করা হয়। সে সময় মাদক বিক্রির ৩৯ হাজার ৫৭০ টাকা জব্দ করা হয়েছে।

পরে দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের উপ-পরিদর্শক মো. রহমত আলী বাদী হয়ে দুর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১০(ক) ধারায় মামলা দায়ের করেন। এ অভিযান পরিচালনায় ছিলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ময়মনসিংহ বিভাগীয় কাযার্লয়ের সহকারি উপ-পরিদর্শক মো. মাহাবুব আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ময়মনসিংহ বিভাগীয় কাযার্লয়ের সুলতানা রাজিয়া, মোঃ ফারুক মিয়া, সিপাহী মোঃ আজিজুল, আকরাম হোসেন, জহিরুল ইসলাম ও জুয়েল আকন্দ, দুগার্পুর সেনাক্যাম্পের সার্জেন্ট আজিমুল, এল.সি.পি.এল মোঃ আরিফ, সৈনিক মোঃ মোতালেব, মোঃ রিপন, মোঃ সাজ্জাদ, মোঃ শাকিল, মোঃ সায়মুন, মোঃ মামুন, মোঃ রাজিব ও মোঃ তরিকুল।

এ নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের উপ-পরিদর্শক রহমত আলী জানান, থানায় মামলা দায়ের মাধ্যমে আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বন করে ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছে। ইতোপূর্বেও এই আসামীর বিরুদ্ধে আরো একটি মামলা রয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version