শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবদল ও স্বেচ্ছাসেবকদলের দুই নেতাকে কুপিয়েছে জখমের ঘটনায় কাবিল আলী (৩০) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তি শিবগঞ্জ পৌর এলাকার চকদৌলতপুর মহল্লার মৃত ফিটু আলীর ছেলে। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রোববার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে চকদৌলতপুর এলাকায় কাবিল আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সে এজাহারভুক্ত ১ নম্বর আসামি।

তিনি আরো জানান, কুপিয়ে জখমের ঘটনায় গত শনিবার দিপুর পিতা নজরুল ইসলাম বাদি হয়ে নয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০ জনকে আসামি করে থানায় মামলা করেছেন। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যহত আছে। প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর রাত পৌণে ৮টার দিকে একটি মোটরসাইকেলযোগে দুর্লভপুর বাজার থেকে শিবগঞ্জ বাজার ফিরছিলেন দিপু ও সুবেল।

এ সময় কালুপুর পাগলা সেতু এলাকায় পৌঁছালে এক দল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে তাদের মারাত্মকভাবে কুপিয়ে জখম করে। বর্তমানে তারা ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। তারা হলেন- শিবগঞ্জ পৌর এলাকার চকদৌলতপুর মহল্লার নজরুল ইসলামের ছেলে ও ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সহসভাপতি দিপু ও একই এলাকার দাউদ আলীর ছেলে ও ৩ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি সুবেল।

Share.
Leave A Reply

Exit mobile version