শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

ঈশ্বরগঞ্জে মাদ্রাসার বিরুদ্ধে অপপ্রচার বন্ধে শিক্ষার্থীদের প্রতিবাদ ও বিক্ষোভ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ধনিয়াকান্দি হামিদিয়া ফাজিল মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্ত্বরে শিক্ষার্থীরা প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে। প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি সারমিনা সাত্তারের কাছে স্বারকলিপি প্রদান করে।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের ধনিয়াকান্দি হামিদিয়া ফাজিল মাদ্রাসাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কর্মরত অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে বহিরাগত একটি কুচক্রী মহল বিভিন্ন ষড়যন্ত্র মূলক অপপ্রচার ও মানহানিকর কর্মকাণ্ড চালিয়ে আসছিল। এরই প্রেক্ষিতে মাদ্রাসা শিক্ষার্থীরা এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে।

মাদ্রাসা শিক্ষার্থীদের উদ্যোগে অনুষ্টিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে শিক্ষার্থীরা বলেন, বহিরাগত একটি কুচক্রী মহল বিভিন্ন ভাবে ষড়যন্ত্র এবং অপপ্রচার করছে। যদি এগুলো বন্ধ না হয় তাহলে শিক্ষার্থীরা আরো কঠিন কর্মসূচি দিবে বলে জানায়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমিনা সাত্তার বিষয়টি দ্রুত তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করলে শিক্ষার্থীরা প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ সমাপ্ত করেন।

সমাবেশে বক্তব্য রাখেন, শিক্ষার্থী মাহবুব আলম, আরাফাত হোসেন, আবু রায়হান, আরিফা আক্তার, নিলুফা আক্তার, আইরিন আক্তার, জুনাঈদ আহমেদ, সুলতানা আক্তার, তৌহিদ আহমেদ ও পিয়াস প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version