শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

বড়ঘাট প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রথীন্দ্র কুমার দাস স্মরণে শোকসভা

স্টাফ রিপোর্টার:

সদর উপজেলার গৌরারং ইউনিয়নের  বড়ঘাট (১) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষক রথীন্দ্র কুমার দাস (বাঁশি মাস্টার) স্মরণে শোকসভা অনুষ্ঠিত হযেছে।  গতকাল বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়।

ইয়ুথ জার্নালিস্ট’স ফোরাম সুনামগঞ্জের  সভাপতি মুহাম্মদ আমিনুল হক এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নাজমা আক্তারের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্যোতি রাণী দেব, পুরান লক্ষণশ্রী আদর্শ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান তালুকদার, বড়ঘাট প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফৌজিয়া আক্তার,

অমিতা রাণী গোস্বামী, সুহেনা আক্তার, রুবেনা বেগম, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সন্তোষ চন্দ্র দাস, শিক্ষক পুত্র রাজীব তালুকদার, অভিভাবকবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা। এ সময় বক্তারা বলেন স্যার বাঁশি স্যার নামেই পরিচিত ছিলেন। তিনি ছিলেন একজন দায়িত্ববান শিক্ষক।

একনিষ্ঠভাবে শিক্ষকতার কারণে অন্য শিক্ষকরা তার উপর ভরসা রাখতেন। যেমন তিনি কঠোর ছিলেন, তেমনি বিনয়ীও ছিলেন । আজও ছাত্র-ছাত্রীরা তার কথা মনে করে গর্ববোধ করে। দীর্ঘ দিন এই বিদ্যালয়ে শিক্ষককতার পর এই স্কুল থেকেই অবসর গ্রহন করেন। উল্লেখ্য, বার্ধক্য জনিত কারণে তিনি গত ১৮ জুন মৃত্যু বরণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version