শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

দুর্গাপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও জীবনমান উন্নয়নে সচেতনতামূলক এ্যাডভোকেসী ক্যাম্পেইন অনুষ্ঠিত

আল নোমান শান্ত,
দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

নেত্রকোনার দুর্গাপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও জীবনমান উন্নয়নে সচেতনতামূলক এ্যাডভোকেসী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমি হলরুমে কারিতাস এসডিডিবি প্রকল্পের আয়োজনে এ ক্যাম্পেইন হয়৷

এ্যাডভোকেসী ক্যাম্পেইনে দুর্গাপুর ডিসি কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে ও প্রকল্পের এ্যানিমেটর সারেন তজুর সঞ্চালনায় বক্তব্যে রাখেন,উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা শিলা রাণী দাস,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বজলুর রহমান আনছারী, সমাজসেবা অফিসার মাসুল তালুকদার,প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাধারন সম্পাদক জামাল তালুকদার,সাংবাদিক সমিতির সভাপতি দিলোয়ার হোসেন তালুকদার,সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ হাসান, একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিন,সুসং সরকারী মহাবিদ্যালয়ের প্রভাষক ডক্টর আব্দুর রাশিদ।ক্যাম্পেইনে ক্লাব ও নারী প্রতিবন্ধী ফোরামের নেতৃবৃন্দরা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের কাছে তাদের সুচিন্তিত মতামত প্রকাশ করেন।

এই সময় বক্তারা বলেন,প্রতিবন্ধীরা সমাজের একটি অংশ। তাদেরকে সর্বাবস্থায় প্রাধান্য দিতে হবে। সুযোগ পেলে প্রতিবন্ধীরাও দেশ ও জাতির কল্যাণে অবদান রাখতে পারে। প্রতিবন্ধীদের জন্য সরকার বিভিন্ন সুযোগ – সুবিধা দিচ্ছে পাশাপাশি প্রতিবন্ধীদের নিয়ে কাজ করার জন্য আমন্ত্রিত অতিথিরা কারিতাসকে ধন্যবাদ জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version