বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

গাজীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেপ্তার

রুহুল আমিন (গাজীপুর জেলা প্রতিনিধি)

গাজীপুরের শ্রীপুর উপজেলায় মুলাইদ গ্রামে স্ত্রী রাহেলা আক্তারকে (২৫) শ্বাসরোধ করে হত্যার ঘটনায় স্বামী সোমরাজ আলী ওরফে সুজনকে (৩০) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

১৮ সেপ্টেম্বর (বুধবার) দুপুর এ র‍্যাবের সহকারী পরিচালক (অপস অ্যান্ড মিডিয়া) মোঃ মাহফুজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত সোমরাজ আলী ওরফে সুজন ময়মনসিংহের তারকান্দা উপজেলার গালাগাও ইউনিয়নের কানুহারী গ্রামের মুজিবর রহমানের ছেলে। নিহত রাহেলা আক্তার নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার যাকতকুন্নি গ্রামের রুমালীর মেয়ে। তিনি মুলাইদ গ্রামের বাদল মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ব্লু প্ল্যান্ট গার্মেন্টসে চাকরি করতেন।

র‍্যাব জানায়- নিহত নারীর বড় ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলাটি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। এরই ধারাবাহিকতায় র‍্যাব-১ ও র‍্যাব-৬ এর একটি দল গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মোল্লাদি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭২ ঘণ্টার মধ্যে নিহতের স্বামীকে গ্রেপ্তার করে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পারিবারিক কলহের জেরে সোমরাজ আলী সুজন তার স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেন।

র‍্যাব-১, পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম জানান- গ্রেপ্তারকৃত আসামিকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গাজীপুরের শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version