এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

দিনাজপুর শহরে একজন নারী চিকিৎসক বাড়ী ফেরার পথে ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইয়ের শিকার ঐ নারী চিকিৎসক হলেন, দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন (গাইনী) ডাঃ শাহানাজ ফারজানা আফরোজ (৪২)।

এব্যপারে, ভুক্তভোগী ঐ চিকিৎসক দিনাজপুর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানা যায় যে, দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আবাসিক সার্জন (গাইনী) হিসাবে কর্মরত ডাঃ শাহানাজ ফারজানা আফরোজ রবিবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ৮.৩০ টায় পৌর শহরের কালিতলা থেকে অটোরিকশা যোগে দিনাজপুর মেডিক্যাল কলেজে আসার পথে

শহরের ব্যস্ততম এলাকা ফুডঅফিস রোডের বালুবাড়ী টাওয়ার এর পার্শ্বে দুইজন ছিনতাইকারী মোটরসাইকেলে এসে পথরোধ করে হাতে থাকা ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। ছিনতাই হওয়া ঐ ব্যাগে একটি দামী এন্ড্রয়েড ও একটি বাটন মোবাইল এবং নগদ ১৬০০০/- (ষোল হাজার ) টাকা ছিল বলে জিডিতে জানিয়েছেন তিনি।

ভুক্তভোগী চিকিৎসক জানান, শহরের ব্যস্ততম এলাকায় এভাবে আমি ছিনতাইয়ের শিকার হবো কখনো ভাবি নি। থানায় অভিযোগ করা হলেও এখন পর্যন্ত পুলিশ কোন অগ্রগতি করতে পারে নি। পুলিশ যেন অতি দ্রুত ছিনতাইকারীদের আটক সহ আমার ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করবেন মর্মে প্রত্যাশা করেছেন ভুক্তভোগী চিকিৎসক।

Share.
Leave A Reply

Exit mobile version