বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

নড়াইল জেলা সমিতি নেতৃত্বে বাঁধন-শুভ

জেলা প্রতিনিধি, নড়াইল:

রাজশাহীতে নড়াইল জেলা সমিতির ২০২৪-২৫ সালের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের আবু সাহাদাৎ বাঁধন সভাপতি ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের গোলাম মোর্শেদ শুভ সাধারণ সম্পাদক হিসাবে মনোনিত হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় সংগঠনের সদ্য সাবেক সভাপতি অমিত হাসান ও সাধারণ সম্পাদক আল-আমিন নতুন এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাহামুদুর রহমান শোভন, নিশাত তামান্না, বিজয় পাল, এস এম হিজবুল্লাহ, সোয়াইব হোসেন, এস এম আকবার, আজিম মোল্যা। যুগ্ম-সাধারণ সম্পাদক তনু, জাহিদুল ইসলাম নাঈম, আফিফ সাদিক, মোহাম্মদ সোহান শেখ, আমির হামজা, কল্লোল হাসান চম্পক, হাসিবুল হাসান ইমন, মো: রিয়াজুল ইসলাম ইমন।

সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ, ফরহাদ হাসান রবিন, সুমাইয়া খান, ইমরান খান, আলিম খান ফারহান, খান মাসুম বিল্লাহ, জীবন দাস, ওমি দাস, মো: মিনহাজ, মেহেরব অপি, মো: হায়াতুজ্জামান, মো: জিহাদ মোল্যা, সাদমান সৃজন আজিজ, মোহাম্মদ রাফি হোসাইন, মামুনুর রশীদ, মোঃ হাদি।

কোষাধ্যক্ষ মুহাম্মাদ খালিদ। সহ-কোষাধ্যক্ষ দিপু বিশ্বাস। প্রচার ও প্রকাশনা সম্পাদক তামিম বিল্লাহ্।উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অপু সরকার। দপ্তর সম্পাদক তাজিউর রহমান তাজ। উপ-দপ্তর সম্পাদক পুষ্পিতা দাস। ধর্ম বিষয়ক সম্পাদক মো. ওজিউল্লাহ।আইন বিষয়ক সম্পাদক সাদিয়া সুলতানা বৃষ্টি। পাঠচক্র বিষয়ক সম্পাদক নিরসর্গ দেব নিলয়। উপ- পাঠচক্র বিষয়ক সম্পাদক আরফিন টিটো।

ক্রিড়া বিষয়ক সম্পাদক হাসান ইমাম (রামেক)। উপ- ক্রিয়া বিষয়ক সম্পাদক সিয়াম আল ফরহাদ। তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তানভির ইসলাম।

উপ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাইফুজ্জামান তপু। সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মুয়াজ বিন মোহাম্মদ। উপ- সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শর্মিষ্টা বিশ্বাস। ছাত্রী বিষয়ক সম্পাদক নিপা খাতুন। উপ-ছাত্রী বিষঙ্ক সম্পাদক প্রসূন সাগর সেঁজুতি। পাঠাগার বিষয়ক সম্পাদক তাসনীম রহমান মিম। উপ- পাঠাগার বিষয়ক সম্পাদক তাকিয়া সুলতানা। সমাজসেবা বিষয়ক সম্পাদক প্রান্ত কুমার দাশ। উপ- সমাজসেবা বিষয়ক সম্পাদক সৌরভ ঠাকুর।

কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো: সিফাত তরফদার।উপ- কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মুহা: ফাহিম ফয়সাল।দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক নুসরাত নৌসিন।উপ- দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মুস্তফা বিল্লাহ শাওন।নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক মো: সলিহিন বিল্লাহ।

উপ- নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক ফারহান সাদিক জিহাদ। গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাইমুল হক অর্নব। উপ- গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রেজওয়ান হোসেন। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তাসনিম আলম ফাহিম। উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লিখন দাশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version