বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরে বকশীগঞ্জে পুলিশ প্রশাসনের ভয় দেখিয়ে উক্ত এলাকার প্রভাবশালী এক পুলিশ সদস্য ও তার ভাই অন্যর জমি দখল, প্রাণনাশের হুমকি, মানুষের বাড়িতে হামলা ও লুটপাটের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকালে নিলিক্ষিয়া চৌরাস্তা মোড়ে এ কর্মসূচি পালন করেন তারা। এর আগে এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ করেছেন ভুক্তভোগী রমজান আলী।

মানববন্ধনে বক্তারা যা বলেন, পুলিশ সদস্য শাহীন মিয়া ও তার বড় ভাই সোহেল রানা পুলিশের নাম ভাঙ্গিয়ে জমি দখলের জন্য বাসা বাড়িতে হামলা করে ভাংচুর চালায় । সেই সাথে জমি জবর দখল, রাস্তা বন্ধ ও মারধর করে।

এঘটনার প্রতিবাদে মানববন্ধনে বক্তব্য রাখেন মিজানুর রহমান মিজান, শামসুল হক চটকু, সিরাজ আলী, বাচ্চি বেগম।বক্তারা বলেন মানজালিয়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে পুলিশ সদস্য শাহীন মিয়া ও সোহেল মিয়া পুলিশের দাপট দেখিয়ে নিরীহ মানুষকে হয়রানি করছেন।

এমনকি জোরপূর্বক জমি দখল ও অন্যান্য জমি থেকে বালু উত্তোলন করেন। এছাড়াও পুলিশ সদস্য শাহীন তার সিনিয়র কর্মকর্তাদের নাম ভাংগিয়ে অপকর্ম করে যাচ্ছেন।

শাহীনের বড় ভাই অন্যায়ভাবে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দিয়ে তাদের ক্ষতিগ্রস্ত করছেন। ভুক্তভোগী বাচ্চি বেগম জানান , আমাকে অন্যায়ভাবে কুপিয়ে যখম করে পুলিশ সদস্য শাহীন। আমি এর বিচার চাই।

সিরাজ আলী বলেন, পুলিশ সদস্য শাহীন বিভিন্ন ধরণের অপকর্ম চালিয়ে যাচ্ছেন । তাই আমরা তার বিচার চাই।
মানববন্ধনে ভুক্তভোগী পরিবার ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বকশিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, আমার জানা মতে ওই মামলায় কোন ওয়ারেন্ট হয়নি। তবে ঘটনাটি তিনি জানেন।

Share.
Leave A Reply

Exit mobile version