জেলা প্রতিনিধি, নড়াইল

নড়াইলের কালিয়ায় জুনায়েদ হোসেন (৪৭) নামে এক আসামির বিরুদ্ধে সাক্ষীর বাড়িতে হামলা-ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। পরে রাতে ভুক্তভোগী সাকিল হোসেন কালিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। তবে ফের হামলার ভয়ে নিরাপত্তাহীনতায় রয়েছে ভুক্তভোগী।

অভিযুক্ত ধর্ষণ চেষ্টা মামলার আসামি জুনায়েদ হোসেন (৪৭) কালিয়া উপজেলার চাঁচুড়ী এলাকার আনোয়ার হোসেনের ছেলে। তিনি বর্তমানে সাতক্ষীরার কালিগঞ্জে উপজেলায় কৃষি ব্যাংকের একটি শাখায় কর্মরত।

অভিযোগ থেকে জানা যায়, ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে তাঁর বোনকে ধর্ষণ চেষ্টা চালায় জুনায়েদ। পরে এ ঘটনায় জুনায়েদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ওই নারী৷ গত বুধবার মামলার শুনানিতে আসামি জুনায়েদের বিরুদ্ধে চার্জ গঠনের নির্দেশ হয়৷

এতে ক্ষীপ্ত হয়ে আদালত প্রাঙ্গণ থেকে মামলার বাদী ও তাঁর ভাইকে হুমকি প্রদান করা হয়। একপর্যায়ে জুনায়েদ ও তাঁর সহযোগী ইমরান, ফয়সাল, তকিবার সাক্ষীর গ্রামের বাড়ি চাঁচুড়িতে গিয়ে হামলা চালায়। রামদা, লোহার রড ও চাইনিজ কুড়াল দিয়ে বাড়ির গেইট, দরজা, জানালা, ট্রাংকসহ বিভিন্ন জিনিসপত্র কুপিয়ে ও ভাঙচুর করে। তাতে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। এসময় ট্রাংকে থাকা প্রায় সাত ভরি স্বর্ণ ও নগদ এক লাখ টাকা নিয়ে যায় এবং বাড়ির বাইরে থাকা প্রায় ২০ হাজার টাকার গাছপালা কেটে ফেলে অভিযুক্তরা।

তবে সকল অভিযোগ অস্বীকার করেছেন। জুনায়েদ হোসেন। তাঁর দাবি, আদালত থেকে বের হয়ে তিনি খুলনায় চলে গেছেন। যেসব অভিযোগ করা হয়েছ, তাতে তিনি জড়িত নয়।

কালিয়া থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Share.
Leave A Reply

Exit mobile version