মিয়া মোহাম্মদ সিদ্দিক,কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা ঐতিহ্যবাহী বাজারের বৃহস্পতিবার হাটে ক্ষুদ্র ও ভাসমান ব্যবসায়ীদের কে খাজনা না দিতে মাইকে যুবদল,ছাত্রজনতা ও ছাত্রদলের নেতাকর্মী মৌখিক প্রচারণা করেন।প্রতি বৃহস্পতিবার সাপ্তাহিক হাটে কয়েক শতাধিক ভাসমান দোকানী বসে।

হাট ঘুরে দেখাযায় যেকোন প্রকার চাঁদা বা খাজনার নামে টাকা আদায় সচেতনতা প্রচারণা করেন যুবদল,ছাত্রদল কয়েকজন নেতাকর্মি। হ্যান্ড মাইক দিয়ে পৌর সদরের কটিয়াদী বাজারের স্থায়ী ও ভ্রাম্যমান দোকানের কোন ব্যবসায়ী নামে বেনামে কোন চাঁদা বা খাজনা দিবেন না।

যদি ব্যবসায়ীদের কে ভয়প্রীতি দেখিয়ে কোন প্রকার চাদা বা খাজনা তোলা হলে তাদেরকে ব্যবসায়ীদেরকে  সাথে নিয়ে প্রতিহত করা হবে। উল্লেখ্য যে এর আগে নামে বেনামে চাঁদা তোলার কারণে ব্যবসায়ীরা মুখ ফিরিয়ে নেওয়ার ফলে বাজারে জৌলস কমে গিয়েছে।

১২ই সেপ্টেম্বর হাটের মুরগী মহলে খাজনা নামে চাদা তোলার সময় কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের ফেকামারা গ্রামের মৃত কালা চান মেম্বারের ছেলে আনিসুজ্জামান নামের এক ব্যক্তিকে যুর দল ও ছাত্রজনতা আটক করে কটিয়াদী মডেল থানায় সপোর্দ করা হয়েছে।

উক্ত প্রচারণায় উপস্থিত ছিলেন কটিয়াদী পৌর যুবদলের সদস্য সচিব আব্দুল আজিজ,বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য ফারদীন খান রাব্বি,ফেরদৌস হাসান ফাহিম,জালালপুর ইউনিয়নের ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাকিমসহ কয়েকজন নেতাকর্মী।

Share.
Leave A Reply

Exit mobile version