লিমন সরকার (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধি ঃ

দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) এর অধীনে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ফকিরগঞ্জ বিওপির সেনগাঁও ইউনিয়নের উপদইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাদক, চোরাচালান ও মানব পাচার রোধ এবং সীমান্ত হত্যা বন্ধ বিষয়ে এক মত বিনিময় সভা হয়েছে।

সোমবার ( ৯ সেপ্টেম্বর) বিকালে ৪২ বিজিবি’র সহকারী পরিচালক মাহফুজুর রহমান সভাপতির অনুষ্ঠিত সভায় সেনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান, ফকিরগঞ্জ বিওপি কোম্পানী কমান্ডার সুবেদার ঠান্ডু মিয়া সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বর্ডার গার্ড বাংলাদেশ দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) এর সহকারী পরিচালক মাহফুজুর রহমান বলেন, বর্তমান দেশের চলমান পরিস্থিতিতে কতিপয় স্বার্থান্বেষী মহল দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে নিজেদের স্বার্থ হাসিলের অপচেষ্টায় লিপ্ত রয়েছে এবং নানা ধরনের মিথ্যা গুজব ছড়াচ্ছে।

এই সকল গুজবে কান না দিয়ে সকলকে বর্তমান পরিস্থিতিতে  জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সাম্প্রদায়িক মনোভাব ও বৈষম্য পরিহার করে ভেদাভেদ ভুলে “ধর্ম যার যার, দেশ সবার” মুল মন্ত্রকে ধারণ করে দেশকে সামনে এগিয়ে নেয়ার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী সহ আপনাদের সকলের প্রচেষ্টায় সম্মিলিত ভাবে একটি শান্তির্পর্ন ও সমৃদ্ধশালী-দূর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে হবে।

মানব পাচার, গবাদি পশুর শূন্য রেখা অতিক্রম করা এড়াতে এবং সংখ্যালঘু সম্প্রদায়কে অবৈধভাবে ভারতে প্রবেশ করতে বাধা দিতে সর্বস্তরের মানুষকে সাহায্য করতে হবে।

Share.
Leave A Reply

Exit mobile version