মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

ইবিতে বহিরাগত ছাত্রীদের হল থেকে নেমে যাওয়ার নির্দেশ

ইবি প্রতিনিধি-

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দেশরত্ন শেখ হাসিনা হলে অবস্থানরত অন্য হলের ছাত্রীদের নেমে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়াও আবাসিক শিক্ষার্থীদের নিজ নামের বরাদ্দকৃত সীটেই অবস্থান করতে বলেছে হল কর্তৃপক্ষ। শনিবার (৭ সেপ্টেম্বর) হল কর্তৃপক্ষ থেকে এই সংক্রান্ত একটি নোটিশ জারি করা হয়।

নোটিশে বলা হয়, দেশরত্ন শেখ হাসিনা হলের সকল আবাসিক ছাত্রীদের নিজ নামের বরাদ্দকৃত সীটে ৭ সেপ্টেম্বর থেকে আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত হলে অবস্থান করতে বলা হলো এবং বহিরাগত ছাত্রীদের হল ত্যাগের নির্দেশ দেওয়া হলো।

এই বিষয়ে কথা হয়েছে হলের একাধিক ছাত্রীর সঙ্গে। তারা অভিযোগ করেছেন, অনেক সিনিয়র শিক্ষার্থীকে এক সিটে ডাবলিং করে থাকতে হয়। অথচ রাজনৈতিক সুপারিশে অনেক জুনিয়র সিঙ্গেল সিটে থাকেন।

অনেকেই আবার হলে অবৈধভাবে অবস্থান করছেন, তাদের লিগ্যাল সিটও নাই। আমরা চাই সবার যার যার সিটে নিয়মানুযায়ী অবস্থান করুক। অবৈধভাবে কেউ যেন হলে অবস্থান না করতে পারে সেজন্য কর্তৃপক্ষকে যথাযথ পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়েছেন তারা।

হলের সহকারী রেজিস্ট্রার আব্দুর রাজ্জাক বলেন, ছাত্রীদের দাবির প্রেক্ষিতে এই নোটিশ দেওয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

Exit mobile version