মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

চতলা কেন্দ্রীয় জামে মসজিদে শান ফাউন্ডেশনের চারটি উন্নত মানের সিলিং ফ্যান প্রদান

ভোলা প্রতিনিধি

আল্লাহ ও আল্লাহর রাসুলের সন্তুষ্টি অর্জন এবং মরহুমা মা ও একমাত্র মামনির পারলৌকিক শান্তির উদ্দেশ্যে ভোলার লালমোহন উপজেলাধীন চতলা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে মুল্যবান চারটি সিলিং ফ্যান আনুষ্ঠানিক ভাবে প্রদান করেছেন শান ফাউন্ডেশন।

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) জুমার খুতবার আগে মসজিদটির নবনিযুক্ত ঈমাম মাওলানা মোহাম্মদ ইব্রাহিমের হাতে উপহার চারটি তুলে দেন বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন স্মৃতিমঞ্চের চেয়ারম্যান প্রভাষক কবি শাহাবুদ্দিন রিপন শান ।

এসময় ঈমামের সাথে কবি রিপন শানের কাছ থেকে পূর্ব প্রতিশ্রুত অনুদান বুঝে নেন- মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মাস্টার মহিউদ্দিন আহমাদ, সদস্য হাফেজ মোহাম্মদ আলমগীর, সদস্য মোঃ আব্দুর রশিদ মিয়া, সদস্য মোঃ রতন মিয়া মাতাব্বর এবং মোঃ জহিরুদ্দিন ফরহাদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লালমোহন মিডিয়া ক্লাবের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাংবাদিক জাকির হোসেন জুয়েল, যুগ্ম আহবায়ক প্রভাষক মোসলেউদ্দিন মুরাদ, ভোলা দক্ষিণ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও লালমোহন মিডিয়া ক্লাবের স্হায়ী কমিটির সদস্য সাংবাদিক মিজান পাটোয়ারী, দুর্নীতি প্রতিরোধ মঞ্চ ধলীগৌরনগর দক্ষিণের বিপ্লবী সহসভাপতি মাওলানা মোঃ মফিজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান প্রমুখ।

অনুদানের অনুভূতি প্রকাশ করতে গিয়ে কবি রিপন শান বলেন- দান মানুষের মনকে বড়ো করে। হৃদয়কে পরিস্কার করে,মানবতাকে সমৃদ্ধ করে। দান করলে দুনিয়া ও আখেরাত উভয় পরিসরেই শান্তি পাওয়া যায়। সবাই আমার মা ও মামনির জন্য দোয়া করবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

Exit mobile version