ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাংগাইল)সংবাদদাতা:

নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নে অবস্থিত অগ্নিবীণা আইডিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন মোহাম্মদ শায়েস্তা খান।তিনি প্রতিষ্ঠানটির পদার্থ বিজ্ঞান বিভাগের জ্যেষ্ঠ প্রভাষক।

সোমবার (০২ সেপ্টেম্বর)দুপুরে কলেজের শিক্ষক মিলনায়তনে এক জরুরী মিটিং এ সকল শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উপজেলা নির্বাহী অফিসার ও অত্র কলেজের সভাপতি রেজা মো.গোলাম মাসুম প্রধান সকলের পরামর্শক্রমে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে মোহাম্মদ শায়েস্তা খানকে দায়িত্ব প্রদান করেন।

সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সদ্য দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ শায়েস্তা খান বলেন,আমার ওপর অর্পিত দায়িত্ব আমি ন্যায়নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো। আমি সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো.কামরুল হাসান,কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মাহফুজুর রহমান,অত্র কলেজের সাবেক সভাপতি আব্দুল মজিদ মিয়া,মীর মুশফিক হোসেন শৈবাল,দাতা সদস্য মীর সোহেল রানা,বিএনপি নেতা জহির দেওয়ান,বিএনপি নেতা মতি হোসেন, দৈনিক সংগ্রামের সাংবাদিক ডা.এম.এ.মান্নান প্রমূখ।

Share.
Leave A Reply

Exit mobile version