মনিরুজ্জামান খান গাইবান্ধা,

গাইবান্ধা রেলওয়ে ষ্টেশনে লালমনিরহাট-শান্তাহারগামী করতোয়া এক্সপ্রেস নামের ট্রেনটি আসলে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধায় করতোয়া এক্সপ্রেস নামের একটি ট্রেনে ২ নারী যাত্রীর কাছ থেকে ১২৮ বোতল ফেনসিডিল জব্দ করছে (জিআরপি) রেলওয়ে থানা পুলিশ।

একইসঙ্গে লিখমা বেগম (৪৮) ও আনিছা বেগম (৫৫) নামের ওই যাত্রীকে গ্রেফতার করে। সোমবার (২৬ আগস্ট) রাত ১০ টার দিকে গাইবান্ধা রেলস্টেশনে এই অভিযান পরিচালনা করে বোনারপাড়া জিআরপি থানা পুলিশ।

গ্রেফতারকৃত, লিখমা বেগম বগুড়া সদর উপজেলার মালগ্রাম উত্তরপাড়ার ফারুক শেখের স্ত্রী ও আনিছা বেগম মালগ্রাম গাবতলার সিদ্দিকের মোড়ের মৃত আব্দুস সাত্তারের মেয়ে।

এ তথ্য নিশ্চিত করে বোনারপাড়া জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম তালুকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওইস্থানে অভিযান পরিচালনা করা হয়।

এসময় লালমনিরহাট-শান্তাহারগামী করতোয়া এক্সপ্রেসে নারী পুলিশ সদস্য দিয়ে তল্লাশি করা হয়েছে। এতে গ্রেফতারকৃতদের শরীরে বিশেষ কায়দায় রাখা ১২৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

ওসি আরও জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই নারী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে তাদের দুজন কে আদালতে সোপর্দ করা হবে।

Share.
Leave A Reply

Exit mobile version