সোয়াইব আলী, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভূগোল ও পরিবেশ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (জিইএএ)-এর সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অবসরপ্রাপ্ত অধ্যাপক মল্লিক গোলাম রসূল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সহযোগী অধ্যাপক মো. আবু জাফর।

শুক্রবার বিকেলে রাজধানীর একটি হোটেলে বিভাগের সাবেক শিক্ষার্থীদের নিয়ে ২ বছরের জন্য অ্যালামনাইয়ের কমিটি গঠন করা হয়েছে।

৮১ সদস্যের কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. আব্দুল্লাহ আল কাউসার, মো. লতিফ সিদ্দীকী, রফিকুল ইসলামসহ ১০ জন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সহযোগী অধ্যাপক ড. মো. নাজমুল ইসলামসহ ১০ জনকে যুগ্ন-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে জান্নাতুল বাকী, সাংগঠনিক সম্পাদক সহকারী অধ্যাপক মো. আশিকুর রহমান, দপ্তর সম্পাদক মো. শাহদাত হোসাইন প্রিন্স, শিক্ষা ও পাঠাগার সম্পাদক উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাস, আন্তর্জাতিক সম্পাদক মো. জালাল উদ্দীন, সমাজকল্যাণ সম্পাদক মুনসাফা আক্তার, প্রকাশনা সম্পাদক মো. আল আমীন, সাংস্কৃতিক সম্পাদক সুদীপ্ত দাস, ক্রীড়া সম্পাদক আরিফ উদ্দীন আহমেদ, মহিলা সম্পাদক জাকিয়া সুলতানা, প্রচার সম্পাদক সানজিয়া মহিউদ্দীন, সহ-প্রচার সম্পাদক জবি প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম এবং ২৯ জনকে সদস্য পদ দেয়া হয়েছে।

উল্লেখ্য, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক মল্লিক গোলাম রসূল ছিলেন ১৯৮৭ সালের মাস্টার্স শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মো. আবু জাফর ১৯৯৬ সালের মাস্টার্স শিক্ষার্থী ।

Share.
Leave A Reply

Exit mobile version