বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ৬নং ওয়ার্ডের গোয়ালগাঁও পূর্বপাড়া এলাকায় দিনমজুর নাইট গার্ড মোঃ আলামিনের(৩২) ঘর আলোকিত করে একইসঙ্গে ফুটফুটে তিন কন্যা সন্তানের জন্ম দেন মা কাজলী বেগম (২৮)।

এ ব্যাপারে সরেজমিনে ওই এলাকায় গিয়ে জানা যায়, দিনমজুর নাইটগার্ড মোঃ আলামিন ও কাজলী বেগম দম্পতির সংসারে আগে দুই ছেলে সন্তান ছিল পরবর্তীতে একটি মেয়ে সন্তানের আশায় আবার সন্তান নেওয়ার ইচ্ছা পোষণ করেন। গত (১৩ই আগস্ট) বৃহস্পতিবার দিবাগত আনুমানিক রাত ৮টায় কাজলী বেগমের বাবার বাড়ি শ্রীবরদী উপজেলায় চককাউরিয়া গ্রামে অবস্থানরত অবস্থায় তিনি সেখানে একই সঙ্গে ফুটফুটে তিন কন্যা সন্তানের জন্ম দেন।

তিন কন্যা সন্তানের জন্মদানের খবর শুনে উৎসুক এলাকাবাসী এক নজর দেখার জন্য ওই বাড়িতে ভিড় জমান। পরবর্তীতে যোগাযোগ মাধ্যমে এ খবর প্রচার হলে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ আজিজুল হক তাদের যথাযথ চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করেন। তিনি আমাদের জানান, তিনটি বাচ্চার মধ্যে একটি বাচ্চা অত্যন্ত দুর্বল তাই তার সুস্থতার জন্য যথার্থ চিকিৎসা ব্যবস্থা ও পরামর্শ প্রদান করা হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়,কোন বিরম্বনা ছাড়াই নরমাল ডেলিভারির মাধ্যমে বাড়িতেই তিনটি বাচ্চা প্রসব হয়েছে এবং মা ও তিনটি সন্তানই সুস্থ রয়েছেন। একই সঙ্গে তিনটি কন্যা-সন্তান হওয়ায় পরিবারের সবাই খুব খুশি। এসময় এলাকাবাসী ও পরিবারের পক্ষ থেকে এই দম্পতি গরিব হওয়ায় সরকারের কাছে কিছু সাহায্য সহযোগিতা কামনা করেছেন।

Share.
Leave A Reply

Exit mobile version