গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় ৩১ কেজি গাঁজাসহ একটি পিকআপ ভ্যান জব্দ করেছে র‌্যাব। এ সময় তিন মাদক কারবারিকে গ্রেফতার করে ।

শনিবার (২৪ আগস্ট) র‌্যাব-১৩
গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালকের পক্ষে – সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানান।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন – শফিকুল ইসলাম (৫৩), হৃদয় মিয়া (২৫) ও  সুমন হোসেন (২৯)। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম দৌলতপুর উপজেলার ফুলবাড়ি গেট গ্রামের ধলু মিয়ার ছেলে, হৃদয় মিয়া সোনাডাঙ্গা উপজেলার গোল্লামারি গ্রামের সিরাজের ছেলে এবং সুমন হোসেন দৌলতপুর উপজেলা মহেশ্বর পাশা গ্রামের ইউনুস হোসেনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (২৩ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ী ব্র্যাক মোড় বাঁশকাটা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৩১ কেজি শুকনো গাঁজা ও একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়। একইসঙ্গে ওই তিন মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা দীর্ঘ দিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে। পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version