বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

বাংলাদেশে ইচ্ছাকৃত বন্যা সৃষ্টির প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ মিছিল

রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

আকস্মিক বাঁধ খুলে দেওয়ায় বাংলাদেশের বিভিন্ন এলাকায়  বন্যা সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নীলফামারীর ডিমলা উপজেলার শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২২ আগস্ট)বিকেলে উপজেলা বিজয় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে সেটি শুটিবাড়ি মোড় সৃতি অম্লান চত্বরে এসে একত্রিত হয়।

এসময় শিক্ষার্থীদের ‘ভারতীয় আগ্রাসন ভেঙে দাও গুড়িয়ে দাও’, ‘বন্যায় যখন মানুষ মরে, আবরার তোমায় মনে পরে, যদি চাও মুক্তি, ছাড়ও ভারত ভক্তি, পানি নিয়ে রাজনীতি চলবে না চলবে না’ ইত্যাদি স্লোগান দিতে শোনা যায়।

এসময় শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন, মীর,  রাব্বি, জাফর হোসেন জাকির, মাহফুজ,  রাশেদ ইসলাম প্রমুখ।

শিক্ষার্থীরা বলেন, আমরা যখন বিধ্বস্ত দেশকে সংস্কার করছি তখনই ভারত চক্রান্ত করে বাঁধ খুলে দিয়েছে। আর কোনো চক্রান্ত আমরা মেনে নিব না। অন্যায়ভাবে যদি আর এক ফোটা পানি এদেশে আসে তার হিসাব ভারত দিতে হবে।আমরা আর বৈষম্য চাই না। ভারত এইভাবে বাঁধ খুলে দিয়ে আমাদের কৃত্রিম বন্যা তৈরি করেছে। আমরা আর অন্যায় মেনে নিব না। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই এর প্রতিবাদ করব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version