মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:

নয় হিংসা, নয় প্রতিশোধ প্রতিবাদেই হোক প্রতিরোধ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের গৌরব ঐতিহ্য ও সংগ্রামের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে ২০ আগস্ট মঙ্গলবার উপজেলা বিএনপির কার্যালয়ে পাঁচবিবি থানা ও পৌর স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় দিনটি পালন করা হয়।

সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শহীদ জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যে দিয়ে দিবসটির কার্যক্রম শুরু করা হয়।

পরে বিকেলে থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নুরুজ্জামান মন্ডলের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,থানা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম ডালিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চৌধুরী, জেলা বিএনপির সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আবু তাহের, পাঁচবিবি থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম,পৌর বিএনপি’র আহবায়ক আবুল হাসনাত মন্ডল হেলাল,যুগ্ন আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইট,থানা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসেন আপেল ও জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য কণ্ঠশিল্পী মমিনুল ইসলাম মিঠু প্রমুখ।

আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন,পৌর ছাত্রদলের আহবায়ক আর এ রকি,সদস্য সচিব গোলাম নাসির বিপ্লব, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হুমায়ুন কবির, সদস্য সচিব রানা হোসেন রাব্বি, সিনিয়র যুগ্ন আহবায়ক মনজুর রাকিব ও মারুফ হাসান রুমেল প্রমূখ।

শেষে কেন্দ্রীয় নির্দেশে জন্মদিনের কেক কাটা বাতিল করে দেশ মাতৃকার ও অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়াসহ অসুস্থ দলীয় নেতাকর্মীদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version