শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

সন্ত্রাসীদের কেউ ধরিয়ে দিতে পারলে নগদ দশ হাজার টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও নয়ালাভাঙা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আশরাফুল হক।

সোমাবর বিকেলে সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের সামনে সন্ত্রাস প্রতিরোধ কমিটির সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, স্বৈরাচার সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা জামায়াতকে নিষিদ্ধ করেছে।

তাই আওয়ামী লীগ নিজে উচিত শিক্ষা পেয়েছে। সেনাবাহিনীর প্রশংসা কথা উল্লেখ করে তিনি বলেন, সেনাবাহিনী দেশকে রক্ষা করেছে। কথা বলার অধিকার দিয়েছে। এলাকায় কোন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া যাবে না।

কেউ যদি সন্ত্রাসী কর্মকান্ড করে তাকে ধরিয়ে দিতে পারলে নগদ দশ হাজার টাকা দেয়া হবে বলে ঘোষণা দেন তিনি। এছাড়া স্থানীয় পাগলা নদী তীরবর্তী ইটভাটায় বোমা তৈরি করা হতো বলে দাবি করেন তিনি।

অনুষ্ঠানে ছত্রাজিতপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক গোলাম ফারুক মিন্টুর সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক সম্পাদক তারিফুল ইসলাম তারিফ মাস্টারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ছত্রাজিতপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সাবেক সভাপতি মঈন আলী, স্বেচ্ছাসেবকদল নেতা সুমন ও জেলা ছাত্রদলের সাবেক সদস্য শুভসহ অন্যরা। এছাড়া স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version