মোঃ বাবুল হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:

জয়পুরহাটের পাঁচবিবিতে নতুন বাংলাদেশ বিনির্মাণে পরিছন্নতা অভিযানে নেমেছেন স্কাউট ও সাধারণ শিক্ষার্থীরা।

১০ আগস্ট শনিবার সকাল থেকেই প্রখর রোদ কে উপেক্ষা করে পৌর শহরে এ পরিছন্ন কার্যক্রমে অংশ গ্রহণ করেন তারা।

উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে রেলস্টেশন মোড়,পাঁচমাথা মোড়, তিনমাথা, বাসস্ট্যান্ড, বারোয়ারী চত্তর রাখীর মোড়সহ পাঁচমাথা, পাঁচবিবি বাজারের বিভিন্ন সড়ক ও গুরুত্বপূর্ণ স্থানের ময়লা আবর্জনা পরিস্কার করেন এবং সাথে বৃক্ষরোপন কর্মসূচিও চালিয়ে যাচ্ছেন।

এতে অংশগ্রহণ করেন
মহিপুর হাজী মহসিন সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপ, ৫২ নম্বর মুক্ত রোভার স্কাউট গ্রুপ,পাঁচবিবি বয়েজ উদ্দিন আহমেদ মুক্ত স্কাউট গ্রুপ ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাধারণ শিক্ষার্থীরা।
এর আগে গত শুক্রবার রাস্তায় যানচলাচলে শৃংখলা ফেরাতে এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে বাজার মনিটরিং এর দায়িত্ব পালন করেন।

এসময় স্কাউট গ্রুপের ইউনিট লিডার মেজবাহুল ইসলাম জানান,নতুন বাংলাদেশ বিনির্মাণে আমরা সবসময় ভালো কাজের সঙ্গে আছি এবং ভালো কাজের সঙ্গে থাকবো।

উপজেলা স্কাউটের সম্পাদক মোঃ জয়নুল আবেদীন বলেন,যতদিন পর্যন্ত সাধারণ মানুষের সেবা দিতে স্কাউটের প্রয়োজন হবে ততদিন বিনাশ্রমে স্কাউটের সদস্যরা দেশ ও দশের সেবা করে যাবে।

তিনি আরো বলেন, স্কাউট গ্রুপ এসকল কার্যক্রমের পাশাপাশি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে উপজেলার রতনপির গ্রামের শহীদ বিশালের পরিবারের সাথে যোগাযোগ ও গুলিতে আহত কাদেরের চিকিৎসার ব্যবস্থা করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version