জেলা প্রতিনিধি মোহাম্মদ শহিদ

মুক্তিযুদ্ধের চেতনা নতুন প্রজন্ম গড়ে তোল। এই স্লোগানকে সামনে রেখে মুক্তিযুদ্ধের চেতনায় লালিত শিশু কিশোর সংগঠন সুরভী খেলাঘর আসরের( ৬তম)  ত্রি-বার্ষিক   সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল  কোম্পানীগঞ্জ  উপজেলা বসুরহাট পৌরসভার এসকাডো ইয়ুথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন অফিস কক্ষে বিকাল ৫ঘটিকার সময় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।এতে সুরভী  খেলাঘর আসরের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সুরভী খেলাঘর আসরের সভাপতি ডাঃ আনোয়ার হোসেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাঘর আসর নোয়াখালী জেলা কমিটির  ভারপ্রাপ্ত সভাপতি তপন ঘোষ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন

খেলাঘর আসর নোয়াখালী জেলা কমিটির সাধারণ সম্পাদক দীপক আইচ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাঘর নোয়াখালী জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রতন মিশ্র, সাংবাদিক ও সাংস্কৃতিক  কর্মী মোঃ শহিদ  সহ আরো অনেকে উপস্থিত বক্তব্য রাখেন। এ সময় সুরভী খেলাঘর আসরের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি  বিমল আচার্যে মৃত্যুতে সমবেদনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

সম্মেলনে পুরাতন কমিটিকে বিলুপ্ত  করে নতুন কমিটি ঘোষণা করেন প্রধান অতিথির তপন ঘোষ।

 সভাপতি -ডাঃ আনোয়ার হোসেন, সহ- সভাপতি- ডাঃ সাইফ উল্যাহ মানিক, সহ-সভাপতি মাঈনুদ্দিন মিন্টু,  সহ-সভাপতি  গিয়াস উদ্দিন রুবেল, সাধারণ সম্পাদক -সাংবাদিক আবদুল্লাহ আল মামুন, সহ সাধারণ সম্পাদক – আবু বকর ছিদ্দিক, সাংগঠনিক সম্পাদক- আবুল কাশেম, অর্থ সম্পাদক -সাজেদা আক্তার, শিক্ষা ও বিজ্ঞান সম্পাদক- সাখাওয়াত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক – তাজুল ইসলাম সাজু, দপ্তর সম্পাদক – আবু রায়হান, ক্রীড়া ও শরীরচর্চা  সম্পাদক- সুভ চন্দ্র শীল, সাহিত্য সম্পাদক -নিমাই চন্দ্র দাস, সংস্কৃতিক সম্পাদক – বিবি রহিমা মনি, চারু ও  সম্পাদক ইয়াকুব নবী রাকিব, সমাজকল্যা সম্পাদক -সঞ্চিতা রানী দাস, পাঠাগার সম্পাদক -মেরি কর্মকার, সদস্য -নয়ন চন্দ্র দাস, সানজিদা খানম, সাইদুল ইসলাম তোতা, বাবুল চন্দ্র মজুমদারকে নিয়ে ২১ সদস্যের  নতুন কমিটি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের ও কেক কাটার  মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়। এসময় খেলাঘরের সদস্যরা জাতীয় সংগীত, সংগঠনের সংগীত সহ নানান খেলাঘর স্লোগানে সম্মেলন মুখরিত করেন তুলেন। এরপর  নতুন কমিটিকে শপথ বাক্যের মাধ্যমে সম্মেলন সমাপ্ত ঘোষণা করা হয় ৷

Share.
Leave A Reply

Exit mobile version