রাজধানী ঢাকার শ্যামলীতে প্রকাশ গণ কেন্দ্র (পিজিকে)’র উদ্যোগে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে করনীয় শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নিজস্ব প্রতিবেদক: সোমবার বিকেলে প্রকাশ গণ কেন্দ্র (পিজিকে)’র উদ্যোগে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে করনীয় শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন পিজিকের নির্বাহী পরিচালক আ শ ম আমানুল হাসান তাইমুর তিনি কিশোর গ্যাং ও কিশোর অপরাধে সমাজের উপর নেতিবাচক বিভিন্ন দিক উল্লেখ করে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধে সকলকে সচেতন হওয়ার পাশাপাশি আইন প্রয়োগ কারী সংস্থা গুলোকে আরো কঠোর হওয়ার আহবান জানান।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এসপিবিকের নির্বাহী পরিচালক ও এসিপির চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোহাম্মদপুর থানার এসআই মোহাম্মদ নাজমুল ইসলাম, বিয়ান মণি সোসাইটির চেয়ারম্যান নাজনীন ইসলাম,বন্ধন সোসাইটির চেয়ারম্যান এবি সিদ্দিকী, পল্লী একতা উন্নয়ন সংস্থা (রুডো)র প্রধান নির্বাহী পরিচালক মোঃ শামীম উদ্দীন রেজা, কেরানীগঞ্জ হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট সোসাইটির নির্বাহী পরিচালক সৈয়দা শামীমা সুলতানা এ ভিলেজের নির্বাহী পরিচালক এস এম মাহমুদুল হক, সরকারী জামিলা আইনুল আনন্দ বিদ্যালয় ও কলেজ কলেজের প্রিন্সিপাল মোঃ মোজাম্মেল হক পাটওয়ারী।

Share.
Leave A Reply

Exit mobile version