মনিরুজ্জামান খান গাইবান্ধা,

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় বৈদ্যুতিক খুঁটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় সাগর নামে এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরো দুই বন্ধু ।

আহত দুই বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এদের মধ্যে রংপুর যাওয়ার পথে, স্বচ্ছ (১৭) নামে আরেকজন নিহত হয়েছেন। অপরজন আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল চিকিৎসাধীন আছেন।

আজ (১৫ জুলাই) সোমবার দুপুরে দিকে পলাশবাড়ী পৌর শহরের পলাশবাড়ি-কাশিয়াবাড়ী সড়কের গোয়ালপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত, যুবকের নাম সাগর মিয়া (১৮) । পলাশবাড়ী পৌরশহরের গিরিধারীপুর গ্রামের সবুজ মিয়ার ছেলে ও নাইমুর রহমান স্বচ্ছ (১৭) সে দুবলাগাড়ী গ্রামের আব্দুর রশিদ ছেলে। গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছেন সামিউল ইসলাম (১৮) উদয়সাগর গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনায় গুরুতর আহত ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানার ওসি তদন্ত লাইসুর রহমান।

স্থানীয় সূত্রে জানা যায় ,হেলমেট বিহীন ও দ্রুতগতিতে মোটরসাইকেল যোগে ওই তিন যুবক পলাশবাড়ী থেকে কাশিয়াবাড়ির অভিমুখি যাচ্ছিল। পথে গোয়ালপাড়া নামক এলাকায় চালক মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারায় এবং রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে।

এতে গুরুতর আহত হয় তিন বন্ধু । পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত বলে জানান।

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আনিসুর রহমান জানান, এ দুর্ঘটনার পরপরই স্থানীয়রা তিন যুবককে চিকিৎসার জন্য পলাশবাড়ী হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে নিয়ে আসার পর সাগর মিয়া নামে এক যুবকের মৃত্যু হয়। অপর দুই যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version