বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় পৌরসভা কার্যালয় পরিদর্শন করেছেন জামালপুর জেলা প্রশাসক মোঃ শফিউর রহমান। ১৫ই জুলাই (রোববার) দুপুরে তিনি বকশীগঞ্জ পৌর ভবনে পৌঁছলে পৌরসভার নগর পিতা ফখরুজ্জামান মতিন তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান।

এসময় তিনি পৌরসভার মেয়র ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর মহিলা কাউন্সিলর ও পৌর কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দদের সাথে পৌরসভার নাগরিক সেবার মান পৌর কার্যালয়ের উন্নতিকল্পে নানা বিষয় নিয়ে আলাপ-আলোচনা করেন।

তার মধ্যে যেসব মূল বিষয় নিয়ে আলোচনা হয় সেগুলো হলো বকশীগঞ্জ উপজেলার বাংলা সন ১৪২৯ থেকে ১৪৩০ অর্থবছরের হাটবাজারে বকেয়া বিষয়ে আলোচনা করেন, বকশীগঞ্জ পৌরসভা কে দ্বিতীয় শ্রেণীতে উন্নতিকরন, পৌরসভার বিভিন্ন এলাকায় ড্রাম্পিং স্টেশন নির্ধারণ, বকশীগঞ্জে পৌরপার্ক নির্মাণ, পৌর ভবনের নানাবিধ সমস্যা সমাধানকরন, রাজস্ব তহবিল নিয়ে আলোচনা। এসব নানাবিধ বিষয় আলোচনায় উল্লেখযোগ্য স্থান পায়।

এর মাঝে বকশীগঞ্জ নগর ভবনে আগমনের জন্য জামালপুর জেলা প্রশাসককে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান পৌরমেয়র ফখরুজ্জামান মতিন। পরবর্তী পর্যায়ে জেলা প্রশাসক পৌরসভার কর্মকর্তাদের সাথে পরিচিত হন এবং তাদের বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য শুনেন ও পৌর কার্যালয়ের বিভিন্ন দপ্তর পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অহনা জিন্নাত, বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), আসমা-উল হুসনা, সহকারী কমিশনার (ভূমি), বকশীগঞ্জ পৌরসভার সকল ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ, পৌরসভা প্রশাসনের কর্মচারী কর্মকর্তাবৃন্দ, আরো উপস্থিত ছিলেন, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিকগণ।

Share.
Leave A Reply

Exit mobile version