স্টাফ রিপোর্টার

মিট দ্যা প্রেস শিরোনামে, সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে সাংবাদিকদদের সাথে মত বিনিময়কালে মাদক, কিশোর গ্যাং ও ইভটিজিং এর বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করলেন নবাগত পুলিশ সুপার এম এন মোর্শেদ।

এছাড়াও সুনামগঞ্জে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার । গতকাল শনিবার সকাল ১১ টায় পুলিশ সুপার কার্যালয়ে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের মতবিনিময়কালে পুলিশ সুপার বলেন, আজকের মটি দ্য প্রেসে আপনারা যে প্রানবন্ত আলোচনা করেছেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ফলপ্রসূ।

আমরা কিভাবে সুনামগঞ্জবাসীকে আরও বৃহত্তর আঙ্গিকে সেবা দিতে পারি এবং চলমান যে সমস্যা রয়েছে পর্যায়ক্রমে তা নিরসন করতে পারি এ জন্য আপনাদেও সহযোগিতা প্রয়োজন। তাহলেই আমাদের পুলিশ প্রশাসনের চেষ্টা সফল হবে।

অনলাইন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজবের যে ছড়াছড়ি তা নিন্দনীয় ও ভয়ঙ্কর। এভাবে যদি গুজব রটানো হয় আমরা কঠোর ব্যাবস্থা নেবো। বিশেষ করে সুনামগঞ্জের ভেতর থেকে ফেসবুক পেইজ অনলাইন পোর্টাল বা যে কোন মাধ্যমে তাহলে সাথে সাথে আমাদেরকে জানাবেন আমরা আইনগত ব্যাবস্থা নেব।

পাশাপাশি আপনারাও কাউন্টার দেবেন আমরা আইন প্রয়োগ করব জনমত তৈরী করবে গণমাধ্যম। তাই আমি আহ্বান করবো আপনার জনমত তৈরীতে এগিয়ে আসবেন। তিনি আরও বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির ব্যাপারেও আমরা হিন্দু, মুসলিম, বৌদ্ব, খ্রিষ্টান একত্রিত হয়ে বাস করবো।

প্রত্যেকে যার যার ধর্মীয় উৎসব আনন্দমুখর ভাবে উদযাপন করবো। আমরা আমাদের নাগরিক অধিকার সাংবিধানিক অধিকার প্রয়োগ করবো। এতে কেউ যদি ব্যত্যয়, ঘটায় তা আমরা কঠোর হস্তে দমন করবো। এছাড়াও চোরকারবীদের অপতৎপরতা বন্ধে ইতমধ্যে আমরা উদ্যোগ গ্রহণ করেছি আব্দুর জহুর সুরমা সেতুর উপর চেকপোস্ট, জগন্নাথপুর রাণীগঞ্জ সেতুতে চেকপোস্ট বসানোর নির্দেশ দিয়েছি, এছাড়া অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে ব আমরা যথাযথ পদক্ষেপ গ্রহন করেছি।

এ সময় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডি এস বি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুনামগঞ্জ জাহিদুল ইসলাম, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহবুবুর রহমান পীর, প্রেসক্লাবের সহ-সভাপতি আল-হেলাল, সেলিম আহমদ তালুকদার, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ইমরানুল হক চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল, সময় টিভির প্রতিনিধি হিমাদ্রী শেখর ভদ্র, ইয়ুথ জার্নালিস্টস ফোরামের আহবায়ক ও দৈনিক আজকালের খবরের প্রতিনিধি আমিনুল হক ।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রওনক আহমদ বখত, দৈনিক অর্থনীতির প্রতিনিধি শাহাবুদ্দিন আহমেদ, যায় যায় দিন পত্রিকার প্রতিনিধি সুব্রত তালুকদার ঝুনু, দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ, দৈনিক ভোরের আকাশ পত্রিকার প্রতিনিধি শামসুল কাদির মিসবাহ, একুশে টিভি প্রতিনিধি আব্দুস সালাম, দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার প্রতিনিধি সুলেমান কবিরা, মোহনা টিভির প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, দৈনিক সোনালী খবর প্রতিনিধি ফরিদ আহমদ, চ্যানেল এস প্রতিনিধি ফোয়াদ মনি তালুকদার, বিজয় টিভির প্রতিনিধি আলাউর রহমান, গ্লোবাল টিভির প্রতিনিধি মিজানুর রহমান প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version