বুধবার, জুন ২৬, ২০২৪

পবিপ্রবিসাস এর উপদেষ্টা হলেন আনিসুর রহমান

পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি(পবিপ্রবিসাস) এর  উপদেষ্টা মনোনীত হলেন আনিসুর রহমান।

২৬শে জুন ( বুধবার)  পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির  (পবিপ্রবিসাস) এর দপ্তর সম্পাদক জান্নাতীন নাঈম জীবনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য প্রকাশিত হয়। এর আগে পবিপ্রবিসাস
এক কার্যকরী সভায় সকলের সম্মতিক্রমে এবং গঠনতন্ত্রের ধারা ৯(৪) মোতাবেক  বুধবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আনিসুর রহমানকে উপদেষ্টা মনোনয়ন করা হয়।

উল্লেখ্য যে আনিসুর রহমানের  পবিপ্রবিসাসের প্রতিষ্ঠাকালীন  সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এই নিষ্ঠার পুরষ্কার স্বরুপ তাকে পবিপ্রবিসাসের উপদেষ্টা হিসেবে মনোনয়ন দেয়া হয়। ইতিপূর্বে প্রধান উপদেষ্টা ছাড়াও আরো চারজন শিক্ষক উপদেষ্টার সমন্বয়ে পবিপ্রবিসাসের উপদেষ্টা প্যানেল কার্যকর ছিল। বর্তমানে প্রধান উপদেষ্টা ছাড়াসহ উপদেষ্টা পরিষদের সদস্য হলেন ছয়জন।
এ ব্যাপারে আনিসুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, “সাংবাদিক সমিতি তার সবচেয়ে আপন সংগঠন। তাই সাংবাদিক সমিতির পক্ষ থেকে তাকে মনোনীত করায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং পবিপ্রবিসাসের সাবেক এই সভাপতি বিশ্বাস করেন পুর্বের ন্যায় নতুন দায়িত্বেও তিনি তারা পেশাদারিত্ব বজায় রাখবেন।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security