বুধবার, জুন ২৬, ২০২৪

মণিপুরী ললিতকলা একাডেমির আয়োজনে রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী উদযাপন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ মণিপুরী ললিতকলা একাডেমির আয়োজনে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুর  ও জাতীয় কবি নজরুল ইসলামের জন্মজয়ন্তী উদযাপন করা হয়েছে।


এ উপলক্ষে মঙ্গলবার(২৫ জুন) বিকালে কমলগঞ্জ মণিপুরী ললিতকলা একাডেমির আয়োজনে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।মণিপুরী ললিতকলা একাডেমির উপ-পরিচালক(অঃদাঃ) ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল।

ললিতকলা একাডেমির গবেষনা কর্মকর্তা প্রভাস সিংহ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আসিদ আলী,মণিপুরী সমাজকল্যান সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনন্দমোহন সিংহ,বিশিষ্ট লেখক ও গবেষক আব্দুল মতিন,আহমদ সিরাজ,মণিপুরী মহারাসলীলা সেবা সংঘের সভাপতি যোগেশ্বর চ্যাটার্জী।

বক্তব্য রাখেন মণিপুরী মহারাসলীলা সেবা সংঘের সাধারন সম্পাদক শ্যাম কান্ত সিংহ,সাংবাদিক শাহিন আহমেদ প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বীর মুক্তিযোদ্ধা বীরেশ্বের সিংহ,জেলা কবি মঞ্চের আহবায়ক পূলক কান্তিধর সহ বিভিন্ন শ্রেণীপেসার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে মণিপুরী ললিতকলা একাডেমির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সপ্তাহব্যাপি মুণিপুরী তাঁত বুনন প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল।
পরে ললিতকলা একাডেমির সংগীত বিভাগের প্রশিক্ষক  সুতপা সিনহার নির্দেশনায় ও নাট্যনির্দেশক শুভাশিষ সিনহার সঞ্চালনায় সংগীত বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে সংগীত, কবিতা আবৃত্তি ও নৃত্য পরিবেশন করা হয়।এছাড়াও অতিথি শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security