শনিবার, জুন ২৯, ২০২৪

চিত্রা নদীতে গোসলে গিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইল সদর পৌরসভায় বন্ধুদের সাথে চিত্রা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ আসমাউল মীর (১৫) এর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৬ জুন) সকালে ঘটনাস্থল থেকে প্রায় সাড়ে ৩ কিলোমিটার দূরে সদর উপজেলার আউড়িয়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার (২৫ জুন) দুপুরে নড়াইল সদর পৌরসভার উজিরপুর এলাকার চিত্রা নদীতে বন্ধুদের সাথে গোসলে নেমে নিখোঁজ হয় সে। আসমাউল মীর নড়াইল সদর পৌরসভার উজিরপুর গ্রামের বিল্লাল মীরের ছেলে।

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.মাসুদ রানা মুঠোফোনে ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৭ টার দিয়ে ঘটনাস্থল সদর পৌরসভা থেকে প্রায় সাড়ে ৩ কিলোমিটার দূরে সদর উপজেলার আউড়িয়া এলাকা থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে স্থানীয়রা। এর আগে গত মঙ্গলবার দুপুর ১২টার দিকে দুই বন্ধুর সাথে আসমাউল মীর চিত্রা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন নড়াইল ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে সংবাদ দেয়। পরে তারা এসে উদ্ধার কার্যক্রম শুরু করে রাত পর্যন্ত তার সন্ধান পায়নি।

এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.মাসুদ রানা ঢাকা মেইলকে বলেন, মঙ্গলবার দুপুরে ওই কিশোর নদীতে ডুবে নিখোঁজের সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পরে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল খবর দিলে তারা এসে রাত পর্যন্ত অভিযান চালিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। বুধবার সকালে আমাদের উদ্ধার অভিযান হওয়ার কথা থাকলেও ঘটনাস্থল থেকে প্রায় সাড়ে ৩ কিলোমিটার দূরে ওই কিশোরের লাশ ভেসে উঠলে স্থানীয়রা সেটি উদ্ধার করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security