শনিবার, জুন ২৯, ২০২৪

দুর্গাপুরে মদ খেয়ে মাতলামি করায় দুইজনকে কারাদণ্ড

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

নেত্রকোনার দুর্গাপুরে মদ পান করে প্রকাশ্য মাতলামি করায় দুই জনকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের ৫০০ টাকা জরিমানাও করা হয়।

গতকাল সোমবার (২৪জুন) দিবাগত রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম. রকিবুল হাসান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই দণ্ডাদেশ প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত দুইজন হলেন,দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের ফারংপাড়া গ্রামের জুলহাস (৩৫) ও একই ইউনিয়নের আগার গ্রামের বাদশা মিয়া (৫২)।

উপজেলা প্রশাসন সূত্র জানা যায়,সোমবার রাতে মদ খেয়ে রাস্তায় মাতলামি সহ বিভিন্ন লোকজনকে গালমন্দ করতে থাকে জুলহাস ও বাদশা মিয়া। পরে বিষয়টি স্থানীয়রা ইউনিয়ন চেয়ারম্যানকে জানায়।চেয়ারম্যান বিষয়টি ইউএনওকে জানাইলে এরপর ঘটনাস্থল থেকে  দুই জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুইজনকে তিন মাসের  কারাদণ্ডসহ ৫০০ টাকা করে জরিমানা করা হয়৷

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম. রকিবুল হাসান জানান,মদ পান করে প্রকাশ্য মাতলামি করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারা লঙ্ঘন করায় দুইজনকে তিন মাসের কারাদণ্ডসহ ৫০০ টাকা করে জরিমানা করে কারাগারে প্রেরণের নির্দেশনা দেওয়া হয়েছে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান,ভ্রাম্যমাণ আদালতে দণ্ডপ্রাপ্ত দুইজনকে আজ মঙ্গলবার কারাগারে প্রেরণ করা হয়েছে।

আল নোমান শান্ত
২৫ জুন ২০২৪

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security