মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

মৎস্য সম্পদ রক্ষায় মোবাইল কোর্ট পরিচালনা

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ হাওরে দেশীয় প্রজাতির মাছের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে হাওর অধ্যুষিত অঞ্চলে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে মৎস্য কর্মকর্তা মোঃ কামরুল হাসান সার্বিক সহযোগিতায়।

সোমবার (২৪ জুন) সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাইটাইল ইউনিয়নের শিবাশ্রম গ্রামের মৃত আইন উদ্দিনের ছেলে স্বপন মিয়ার বসত ঘরে অভিযান পরিচালনা করে কারেন্ট এর নতুন জাল ১২৬ পিছ ও চায়না দোয়ারি ০২ পিছ জব্দ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া। যার আনুমানিক মূল্য প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকা। উপজেলা পাবলিক হল মাঠে সংবাদ সম্মেলন করে নির্বাহী অফিসার জানান যে, মৎস্য সম্পদ সংরক্ষণ ও রক্ষায় হাওরে মা’ মাছ নিধণ করা যাবে না। কারেন্ট,চায়না দোয়ারিসহ সকল প্রকার নিষিদ্ধ জাল দিয়ে যাতে মাছ ধরতে না পারে তার জন্য উপজেলা মৎস্য অফিসকে সার্বিক ভাবে সহযোগিতা জন্য তিনি আহবান রাখেন।

অভিযান পরিচালনা সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি এ টি এম আরিফ, এস আই হারুন অর রশীদ, এ এস আই শহিদুল ইসলাম প্রমুখ। পরে জব্দ কৃত জাল জনসমুখে আগুন দিয়ে পুড়ানো হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security