রবিবার, জুন ২৩, ২০২৪

লালমোহনে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার বীজ ও নারকেলের চারা বিতরণ 

ভোলা প্রতিনিধি
অতীতে আওয়ামী লীগ ছাড়া কোন দলেই কৃষকের পাশে দাড়াননি বলে মন্তব্য করেছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

শনিবার আসরবাদ লালমোহন উপজেলা অডিটোরিয়াম হলে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রণোদনা ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধান বীজ ও স্যার বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এই মন্তব্য করেন।

এমপি শাওন আরো বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতা আসলেই দেশের মানুষের জীবন মান উন্নত হয়। পাশাপাশি দেশের কৃষকরাও পান আধুনিক কৃষি যন্ত্রপাতি সহ নানা ধরনের উপকরণ। আপনারা সকলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যাতে করে তিনি আরো এই ধরনের প্রণোদনা আপনারকে দিতে পারে।

লালমোহন উপজেলা কৃষি অফিসার মোঃ আবু হাসনাইন এর সভাপতিত্বে উদ্ভবিদ সংরক্ষণ অফিসার শাখাওয়াত হোসেন এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম আহবায়ক আলহাজ্ব জুলফিকার মিয়া, বদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদ মেলকার, সহ বিভিন্ন অফিসার ও প্রান্তিক কৃষকরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৯’শ কৃষক নারকেলের চারা এবং ৪ হাজার ৫’শ কৃষক কে সার বীজ দেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security