বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

পানি উন্নয়ন বোর্ডের গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলা মহাসড়কে পারাপারের সময়ে,টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলীর গাড়ির ধাক্কায় রহিমা বেগম (৬০) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় চালক শহিদুল ইসলামকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার (১৯ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা।

নিহত রহিমা বেগম গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝড় ইউনিয়নের কোমরপুর গ্রামের আশ্রয়ণ প্রকল্প ঘরের বাসিন্দা

স্থানীয়রা জানান, গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের কোমরপুর এলাকায় রহিমা বেগম সড়ক পার হচ্ছিলেন। এরই মধ্যে দ্রুতগামী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এ ঘটনায় আহত রহিমাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সকাল সাড়ে ১১টার দিকে মারা যান। পরে স্থানীয়রা গাড়িসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটক করা গাড়িটি টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর সরকারি গাড়ি বলে জানিয়েছেন চালক শহিদুল ইসলাম। তিনি বলেন, টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সাজ্জাদ হোসেনের স্ত্রীকে নিয়ে গাইবান্ধা শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যেই এ দুর্ঘটনা ঘটে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, নিহত ব্যক্তির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া গাড়ি ও চালক থানায় রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security