বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

গােপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অংশীজনের অংশগ্রহণে অভিযােগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার ( ১১ জুন) সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবনের ৫০১ নং কক্ষে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর  ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক ড. মাে. কামরুজ্জামানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম ও কোশাধ্যক্ষ  বীর মুক্তিযােদ্ধা প্রফেসর ড. মাে. মােবারক হােসেন উপস্থিত ছিলেন।

সভায় শিক্ষার্থী ও সাংবাদিক প্রতিনিধিরা সেশনজট,  মেডিকেলে চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন, দ্রুত এম্বুলেন্স ক্রয়সহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। তারই পরিপ্রেক্ষিতে উপাচার্য, উপ-উপাচার্য এবং কোশাধ্যক্ষ তাদের  বক্তব্য প্রদান করেন এবং দ্রুততার সহিত সকল অভিযোগের যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদানসহ সুবিধা-অসুবিধার  বিভিন্ন দিক তুলে ধরেন।

সভায় সঞ্চালনা করেন অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির ফোকাল পয়েন্ট  জনাব ফাহাদুল ইসলাম। এছাড়াও কর্মশালায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির সকল সদস্যবৃন্দ এবং পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর ও প্রকৌশল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

Share.
Leave A Reply

Exit mobile version