দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মনিরুজ্জামান খান গাইবান্ধা:

গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় সোহেল রানা নামে এক যুবককে মারধর করে স্ত্রীসহ তার বাড়ির নগদ অর্থ ও অলংকার নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে পরকীয়া প্রেমিক দাঁদন ব্যবসায়ী লিটন মিয়ার বিরুদ্ধে।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে শহরের কাঠপট্টি এলাকার সাপ্তাহিক অবিরাম পত্রিকার হলরুমে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ভুক্তভোগী সোহেল রানা।

লিখিত বক্তব্য তিনি উল্লেখ করেন, আমার স্ত্রী সুমা বেগমের সাথে ১ বছর পূর্বে পারিবারিক ভাবে উভয় পরিবারের সম্মতে আমাদের বিবাহ হয়। বিবাহর পর থেকেই আমার স্ত্রীকে নিয়ে আমি শশুর বাড়ি গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নে বসবাস করে আসছিলাম।

পাশেই লিটন মিয়ার বাড়ি আমার স্ত্রীকে ফুসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ ছবি তুলে ব্লাকমেইল করে দিনের পর দিন পরকীয়া করার পর জানাজানি হলে ক্ষিপ্ত হয় আমার উপর।

হটাৎ (গত ২৮ এপ্রিল) ২০২৪ তারিখ রাত আনুমানিক সাড়ে দশটার দিকে ভ্যাপসা গরম এর কারনে আমি বাড়ির পার্শ্বে রাস্তায় হাটা চলা করিতে যাই। এ সময় পূর্বে হইতে উৎপেতে থাকা লিটন মিয়া আমার শয়ন ঘরে প্রবেশ করে। আমি হঠাৎ করে ঘরের ভিতরে প্রবেশ করলে লিটনকে দেখতে পাই।

এ সময় সে আমাকে এলোপাতাড়ি মারধর করে বিছানায় ফেলে মুখে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে আমাকে বেঁধে রেখে আমার স্ত্রী সহ নগদ আড়াই লাখ টাকা এবং স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে আরও উল্লেখ করেন, ঘটনার পর লিখিত আকারে সাঘাটা থানায় অভিযোগ করলেও এবিষয়ে পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। তাই ভুক্তভোগী সোহেল রানা সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের কাছে এই ঘটনার প্রতিকারসহ সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version