রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় “কুষ্ঠ ও সাধারণ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা” এর উপজেলা কার্যালয় নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) কুষ্ঠ ও সাধারণ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার আয়োজনে উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের বন্দর খড়ীবাড়িতে এ নির্মাণ কাজের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালমা।

উপজেলা কুষ্ঠ ও সাধারণ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা’র সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মমিনুর রহমানের সঞ্চালনায় প্রতিবন্ধীদের উন্নয়ন কল্পে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইকো হোম সলিউশন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক উইলিয়াম গেস। এছাড়াও আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, খগাখড়িবাড়ী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোফাক্কারুল ইসলাম পেলব, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ও সমাজসেবক ওবায়দুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে কুষ্ঠ ও সাধারণ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা’র সভাপতি মোঃ রফিকুল ইসলাম বলেন, আমাদের এই সংগঠনটি দীর্ঘদিন ধরে সুসংগঠিত ভাবে চলে আসছে ফলে নিজস্ব মালিকানা ৮ শতাংশ জমি করতে পেরেছে, সেখানেই প্রতিবন্ধীদের উন্নয়নের কথা ভেবে একটি দীর্ঘস্থায়ী কার্যালয় নির্মাণ করা হচ্ছে। তিনি আরও জানান, আমাদের ৪০০ জন সদস্য ৩১ দল সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে একি সুতোয় গাঁথার ন্যায় রয়েছি। ভবিষ্যতে আগামী দিনগুলোতো আমরা সবাই যেন এভাবে থাকতে পারি সেজন্য সকলের সহযোগিতা কামনা করেছি।

Share.
Leave A Reply

Exit mobile version