দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কে. এম. সাখাওয়াত হোসেন: প্রাইভেট পড়তে যাবার পথে নবম শ্রেণি ছাত্রীকে অপহরণের ঘটনায় মূলহোতাকে আটক এবং অপহৃতা ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-১৪। ভুক্তভোগী ছাত্রী ময়মনসিংহের নতুন বাজারস্থ একটি স্কুলের শিক্ষার্থী।

সোমবার দুপুরের দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অপারেশনস অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. জুলফিকার আলী।

এরআগে গত রবিবার দিনগত রাত ১২টা দিকে রাজধানী মিরপুর-১ এর দিয়াবাড়ি রোডস্থ শাহআলী শরীফ বেস্টনি আড়ৎ কমপ্লেক্সে র‌্যাবের ওই কর্মকর্তার নেতৃত্বে একটি দল অভিযানের মাধ্যমে অপহরণ চক্রের মূলহোতা মো. ইমরান হোসেনকে (২৬) আটক এবং পরে অপহৃতাকে উদ্ধার করে।

আটক ইমরান হোসেন ঢাকা জেলার সাভার থানাধীন পানপাড়া গ্রামের মো. কাজল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, গত শনিবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ভূক্তভোগী ময়মনসিংহ শহরে রাম বাবু রোডস্থ নিজ বাসা থেকে নতুন বাজার সাহেব আলী রোড এলাকায় প্রাইভেট পড়ার জন্য বের হন। সাহেব আলী রোডে পৌঁছা মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা ইমরান হোসেনসহ অজ্ঞাত আরও পাঁচ-ছয়জন মিলে ভুক্তভোগীকে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ এবং অজ্ঞাত স্থানে নিয়ে যায় ছাত্রীকে।

র‌্যাব আরও জানায়, মোবাইলে ভুক্তভোগীর বাবার কাছে দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণ চক্র। এ ঘটনায় অপহৃতা ছাত্রীর বাবা বাদী হয়ে কোতোয়ালি থানায় এজাহার দায়ের করেন এবং মেয়েকে উদ্ধারে র‌্যাবের সহায়তা চান। আটক ইমরান হোসেনকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version