তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

বন্যাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে মৌলভীবাজারে বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল সাড়ে ৯ টায় একে একে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় ফুল দিয়ে শ্রদ্ধা জানান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল হক, পুলিশ সুপার মো: মনজুর রহমান( বিপিএম,পিপিএম বার), জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য নেছার আহমদ, এমপির পক্ষে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মসুদ আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদের বিভিন্ন সরকারী-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীরা।

পরে শহীদ মিনার চত্বর থেকে শহর অভিমুখে বন্যাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। র‌্যালীতে নানা রঙের পোষাক ও ফেস্টুন নিয়ে লোকজন ও নানা শ্রেণী পেশার ও স্কুল কলেজের ছাত্র/ছাত্রীরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহন করে। পরে শিল্পকলা একাডেমিতে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে জীবনী সম্পর্কে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
০১৭৪৫৯৩৯৪৪৮

Share.
Leave A Reply

Exit mobile version