স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

বিরল রোগে আক্রান্ত খুলনা বয়রা মহিলা কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের মেধাবী শিক্ষার্থী অনুশিখা ভঞ্জ(১৭)।
কিশোরী অনুশিখা যশোর জেলার কেশবপুর উপজেলার পাঁজিয়া গ্রামের শ্যামল কান্তি ভঞ্জের মেয়ে। সে খুলনা বয়রা মহিলা কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের মেধাবী ছাত্রী।

বর্তমানে সে ভারতের হায়দ্রাবাদে এআইজি হাসপাতালে ভেন্টিলেশনে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। চিকিৎসকদের পরামর্শ, তাকে বাঁচাতে হলে জরুরি ভিত্তিতে ৪ টি ইনজেকশন দেওয়া প্রয়োজন, যা এখন এশিয়া মহাদেশে সরবরাহ নেই। ফলে ফ্রান্স থেকে ইনজেকশনটি আনতে হবে। এতে ব্যয় হবে ২৫ থেকে ৩০ লাখ টাকা।

গত এক বছর ধরে দেশের বিভিন্ন ক্লিনিক-হাসপাতালে অসুস্থ আদরের মেয়ের চিকিৎসায় বিপুল পরিমাণ টাকা খরচ করে মধ্যবিত্ত পরিবারের বাবা-মা এখন আর্থিকভাবে নিঃস্ব হয়ে পড়েছেন।পরিশেষে ধার-দেনা করে উন্নত চিকিৎসার জন্য ভারতের হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা বিরল মারাত্মক রোগটি শনাক্ত করলেও, বাবা-মায়ের পক্ষে চিকিৎসা ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে। আদরের সন্তানকে বাঁচাতে অসহায় বাবা-মা সমাজের হৃদয়বান ব্যক্তি, প্রতিষ্ঠান এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ দেশি-বিদেশি সংস্থার কাছে জরুরি সাহায্যের আবেদন জানিয়েছেন।

যে কোনো আর্থিক সাহায্য পাঠাতে এবং রোগীর চিকিৎসার সর্বশেষ অবস্থা সম্পর্কে অবগতির জন্য তার বড় ভাইয়ের (০১৯৭৯-২১৫৯৭৫) নম্বরে যোগাযোগ করা যেতে পারে।
অনুশিখার চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর বিকাশ নম্বর ০১৯৭৯-২১৫৯৭৫, ডাচ বাংলা ব্যাংকে হিসাবের নাম: সীমা রানী মিত্র, হিসাব নম্বর : ৭০১৭৩২০৮০২৭৭১ (রাউটিং নম্বর: ০৯০২৭০৬০৮)।

Share.
Leave A Reply

Exit mobile version