স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মণিরামপুর উপজেলার কৃতী সন্তান ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার পিলাব মল্লিক ( গোল্ডেন) -এর সংবাদ সম্মেলন প্রেসক্লাব মণিরামপুর-এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (২৪ ফেব্রুয়ারী) বিকাল ৫টায় ২৪ শে মনিরামপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রেসক্লাব মণিরামপুর-এর প্রতিষ্ঠাতা সভাপতি এস এম লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,মণিরামপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জার্মান আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের প্রচার সম্পাদক ও মনিরামপুর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মণ্ডলীর সভাপতি যুব সমাজের আইকন ইঞ্জিনিয়ার পিলাব মল্লিক ( গোল্ডেন)।

বক্তব্যে তিনি বলেন,আমি ভবদহের জলাবদ্ধ ৯৬ অঞ্চলের ভুক্তভোগী বাসিন্দা। এ এলাকার দীর্ঘদিনের বড় সমস্যা ভবদহ জলাবদ্ধতা নিরসন ও আধুনিক মণিরামপুর উপজেলা বির্নিমানে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমি ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মনিরামপুর উপজেলা বাসীর সর্বস্তরের জনগনের কাছে দোয়া,আর্শিবাদ ও সমর্থন চাই।
এ সময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা প্রেসক্লাব মণিরামপুর-এর সাধারণ সম্পাদক শফি সম্রাট,যুগ্ম সাধারন সম্পাদক হামিদুল ইসলাম,প্রচার সম্পাদক এস এম আতিয়ার রহমান, ধর্ম বিষযক সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, অর্থ বিষযক সম্পাদক মেহেদী হাসান,সহ দপ্তর সম্পাদক ওসমান গণী , সহ-প্রচার সম্পাদক আলামিন হোসেন, মহিলা সম্পাদিকা হুমাইরা খাতুনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

Share.
Leave A Reply

Exit mobile version