দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নিজস্ব প্রতিবেদক: নেত্রকোনায় ব্যাটারি চালিত অটোরিকশা চুরির অভিযোগে সোহেল মিয়া ওরফে শুভ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে চুরি হওয়া একটি অটোরিকশা উদ্ধার করা হয়। গ্রেফতার শুভ দুর্গাপুর উপজেলার ইন্দ্রপুর গ্রামের মৃত মেরাজ আলীর ছেলে।

এ ঘটনায় অটোরিকশা মালিকের করা মামলায় মঙ্গলবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে গত সোমবার দিবগত রাত সাড়ে ১২টার দিকে জেলা সদরের লক্ষীগঞ্জ বাজার থেকে অটোরিকশাটি চুরি হয়। পরে অভিযোগ পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের মদন সিএনজি স্ট্যান্ড থেকে চুরি হওয়ার অটোরিকশাসহ গ্রেফতার করে পুলিশ।

নেত্রকোনা মডেল থানার ওসি আবুল কালাম (পিপিএম) এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, অটোরিকশার মালিক আটপাড়া উপজেলার আ. হাই  সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলা সদরের লক্ষীগঞ্জ বাজারে মদন-নেত্রকোনা পাকা রাস্তার পাশে অটোরিকশাটি রেখে দোকানে চা খেতে যান। চা খেয়ে কিছুক্ষণ পরে এসে দেখেন অটোরিকশাটি নেই। আশপাশে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে থানায় বিষয়টি জানান আ. হাই। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগও দেন তিনি।

মডেল থানার ওসি আবুল কালামের (পিপিএম) তত্ত্বাবধানে অভিযানে অংশ নেয় এসআই নজিবুল হকের নেতৃত্বে একদল পুলিশ। পরে সকাল সাড়ে ১০টায় জেলা শহরের মদন সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে শুভকে অটোরিকশাসহ গ্রেফতার করা হয়। শুভ চুরির বিষয়টি স্বীকার করে। খবর পেয়ে অটোরিকশার মালিক আ. হাই এসে তার অটোরিকশাটি চিহ্নিত করেন। এটির মূল্য এক লাখ ৩০ হাজার টাকা বলে জানান আ. হাই।

নেত্রকোনা মডেল থানার ওসি আবুল কালাম ( পিপিএম) বলেন, অটোরিকশার মালিকের করা মামলায় শুভকে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version