দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

শেখ জহিরুল ইসলাম নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে ধুরুয়া ডিএস দাখিল মাদ্রাসায় নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
১২ ফেব্রুয়ারি সোমবার ১১ টায় উপজেলা পরিষদের সামনে হাইওয়ে রাস্তায় মাদ্রাসার ছাত্র ছাত্রী, অভিভাবক, জনপ্রতিনিধি, ও এলাকাবাসী মাদ্রাসার নিয়োগ বাণিজ্যে অনিয়ম দুর্নীতির হোতা সুপার তাজুল ইসলাম ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সাবেক পৌরসভার কাউন্সিলর আব্দুল কাদিরের বিচার দাবি ও নিয়োগ বাণিজ্যে বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও প্যানেল মেয়র শাহ আলম হেলিম মাহিন, মোঃ মোখলেছুর রহমান,সাংবাদিক আকরাম হোসেন,মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য, হাজী আজিম উদ্দিন,৪ নং
চন্ডীপাশা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য, মাহফুজুল বারী তালুকদার, মাদ্রাসার সাবেক ছাত্র, মোঃ মিজানুর রহমান প্রমুখ । অনুষ্ঠান সঞ্চালনা করেন এইচ এম মিজানুর রহমান। উল্লেখ্য ৩ জন গত সংসদ নির্বাচনের কয়েকদিন পূর্বে তড়িঘড়ি করে অত্র মাদ্রাসায় ৪র্থ শ্রেণীর ৩ জন কর্মচারী নিয়োগে ১৯ লক্ষ টাকা বানিজ্য করে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হয়। বিষয়টি এলাকাবাসী মেনে নেয়নি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version