দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুরের (মধ্যে চুনঘর) এলাকায় পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪ টায় এ ঘটনা ঘটেছে। শিশু দুটি উপজেলার চুনঘর এলাকার তাহীর আলীর মেয়ে মেঘলা বেগম (৮) সে চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। অন্যজন একই বাড়ির মো: বিলাল মিয়ার মেয়ে মোহনা বেগম (৬) সেও চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

এ ব্যাপারে মেঘলা ও মোহনার চাচা ( আশিদ মিয়া) জানান, মেঘলা, মোহনাকে নিয়ে তার বাবার বোরো ক্ষেতে গিয়েছিল। বাবার কাছ থেকে মেঘলা এবং মোহনা সাড়ে ৪ টার দিকে ২০ টাকা নিয়ে বাড়িতে আসে। বাবা ক্ষেতের কাজ শেষ করে বাড়িতে এসে মেয়ের কথা জিজ্ঞেস করলে পরিবারের লোকজন মেয়ে আসে নাই বলে জানান। মেয়েকে খুঁজতে গিয়ে বাড়ির পাশে একটি বড়ই গাছের পাশে ডুবায় তারা লাশ দেখতে পান। সেখান থেকে লাশ উদ্ধার করে স্থানীয় মুসলিম এইড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোহনার খোঁজে তার চাচা জায়েদ মিয়া ও জুহুর আলী একই ডুবা থেকে মোহনার লাশ ও উদ্ধার করেন। দুই শিশুর মৃত্যুতে এলাকা জুড়ে শোকের মাতম চলছে।

খবর পেয়ে রাতে স্থানীয় জনপ্রতিনিধিসহ কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) দীপংকর ঘোষ ও কুলাউড়া থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ ঘটনাস্থল পরিদর্শনে যান।

ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় দুই শিশুর শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। হালিচারা তুলে ফেরার সময় হাত-পা পরিষ্কার করতে গিয়ে গর্তের পানিতে পড়ে দুর্ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিনা ময়নাতদন্তে দু’জনের লাশ দাফন করতে স্বজনেরা আবেদন করেছেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version